নড়াইলে নতুন করে ২৯ জন করোনায় আক্রান্ত

জেলা প্রতিনিধি, নড়াইল : নড়াইলে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।  গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন আবদুল মোমেন জানান, জেলার সদরে  ১০ জন, লোহাগড়া উপজেলায় ১৪ জন ও কালিয়ায়  উপজেলায় ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের নিজ নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ্ আছেন। এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত পুলিশ সদস্য , চিকিৎসক ও ব্যাংক কর্মকর্তাসহ  ৩০৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চিকিৎসকসহ ১১৮জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭জন মারা গেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় এ পর্যন্ত ৩শত ৫জন করোনায় আক্রান্তের  মধ্যে সদরে ৯৯ জন, লোহাগড়ায় ১৭১জন  ও কালিয়ায় ৩৫ জন।এর মধ্যে ৭ জনের মৃত্যু হয়েছে এবং  সুস্থ হয়েছে ১১৮ জন । এখন পর্যন্ত ১৮০ জন পজেটিভ আছে। দিনের ৪৭ টি নমুনা সংগ্রহসহ এ পর্যন্ত ১৯৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, ১৮৯৫টি রির্পোট পাওয়া গেছে,বাতিল হয়েছে ১৭৫ টি। ৬০ টি নমুনা পেন্ডিং রয়েছে।  জেলায় ১৮২৩জন হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে, ছাড়পত্র পেয়েছে ১৮২০ জন। আইসুলেশনে রোগীর সংখ্যা ১৮৭ জন।হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৪ জন।

স্বাআলো/কে