নওগাঁয় স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁর আত্রাইয়ে শাহাগোলা গ্রামের বৃষ্টি (১৫) নামের এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু নিয়ে নানান জল্পনা-কল্পনার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাতে শাহাগোলা ইউনিয়নের পীড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃষ্টি শাহাগোলা পীড়পাড়া গামের শ্রী বিপুল এর মেয়ে ও শাহাগোলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, একই গ্রামের জানবক্স এর ছেলে রাব্বী (২১) নামে এক সুসলিম পরিবারের সাথে প্রেম করে ৫/৬ মাস পূর্বে পালিয়ে বিয়ে হয়। তারপর বিষয়টি স্থানীয় ভাবে মিমাংশা মাধ্যমে বৃষ্টির সৎ মামা ও পরিবারের লোকজন বৃষ্টিকে স্বামীর বাড়ি থেকে ফিরাইয়া আনে। তারপরও গোপনে বৃষ্টির সহিত যোগাযোগ থেকে যায়।

নিহত বৃষ্টির সৎ মা শিউলী রানী জানান, গতকাল রাতে প্রতি দিনের ন্যায় আমরা পরিবারের লোকজন এক সাথে রাতের খাবার খেয়ে শেষে সে তার শোয়ার ঘরে ঘুমাতে যায় আমরা আমাদের আলাদা ঘরে ঘুমিয়ে পড়ি। আমি সকালে ঘুম থেকে উঠে তাকে তার ঘরে ডাকতে গিয়ে দেখি তার ঘরের দরজা খোলা আছে। এবং ঘরে গিয়ে দেখি সে তার ঘরে ওড়না ও দঁড়ি গলায় পেঁচিয়ে ঝুলে আছে।

নিহত বৃষ্টির কাকা পরিতোশ জানান, কি কারণে এমন ঘটনা ঘটলো তা আমরা এখনও কিছুই বলতে পারছি না।

ঘটনা সত্যতা নিশ্চিত করে আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রির্পোট পেলে মৃত্যুর কারণ বেরিয়ে আসবে।

স্বাআলো/এসএ