নবীনগরে নিহত জয়নালের পরিবারের পাশে সাবেক ছাত্রলীগ নেতা পারভেজ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের লাউর ফতেহপুর গ্রামের নিহত জয়নালের অসহায় স্ত্রী-পুত্রের পাশে দাঁড়ালেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক পারভেজ হোসেন।

শনিবার দুপুর ১২টার দিকে নিত্য প্রয়োজনীয় কিছু খাদ্য সামগ্রী নিয়ে নিহত জয়নালের বাড়ি লাউর ফতেহপুর এলাকায় ছুটে যান পারভেজ হোসেন। এ সময় তিনি নিহত জয়নালের স্ত্রী ও পুত্রের খোঁজ-খবর নেন এবং তাদেরকে শান্তনা দেন।

তিনি নিহত জয়নালের ৪ বছরের ছেলের মোস্তাকিমসহ অসহায় পরিবারটিকে বিভিন্নভাবে সাহায্যেরও আশ্বাস প্রদান করেন।

এ সময় সাবেক ছাত্রলীগ নেতা পারভেজ হোসেন বলেন, এবাদুল করিম বুলবুল এমপির নির্দেশে আমি ঘাতকের হামলায় নিহত জয়নালের পরিবারের খোজঁ খবর নিতে ছুটে এসেছি। এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনাটি অনেকদিন হয়ে গেলেও একজন আসামিও গ্রেফতার হয়নি, যা অত্যন্ত দুঃখজনক।

তিনি আরো বলেন, হত্যাকারীদের প্রত্যেককেই খুব দ্রুত গ্রেফতার করতে প্রশাসনকে এমপি মহোদয় নির্দেশ দিয়েছেন এবং তিনি আশ্বস্ত করেছেন খুব দ্রুত সকল আসামিদের গ্রেফতার করা হবে।

নিহত জয়নালের মা তার ছেলে হত্যার আসামিদের এতদিনেও কাউকে গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন এবং জড়িত সকল আসামিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘর থেকে ডেকে নিয়ে গত ২৩ শে জুন মঙ্গলবার ৩৫ বছর বয়সী জয়নাল মিয়াকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় গুরুতর আহত জয়নাল ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ৫দিন চিকিৎসাধীন থেকে ২৮ শে জুন রবিবার বিকেলে মৃত্যুবরণ করেন।

স্বাআলো/এসএ