কুষ্টিয়ায় করোনায় একদিনে চিকিৎসক কলেজ শিক্ষকসহ চারজনের মৃত্যু

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া: করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া একদিনে চিকিৎসক, কলেজ শিক্ষকসহ চারজন মারা গেছেন। এই নিয়ে জেলায় করোনায় মারা গেলেন ২৩ জন।

নিহতরা হলেন- কুষ্টিয়া মেডিকেল কলেজের সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক ডা. এসএম নুর উদ্দিন আবু আল বাকী রুমী (৪৭), কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা আদর্শ কলেজের শিক্ষক মোজাহার আলী (৬৫), কুষ্টিয়ার হরিপুর গ্রামের শিমুল বিশ্বাস (২৫) ও শহরের চোঁরহাসে নিজ বাড়ীতে মকছেদ আলি (৫৫)।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা, এইসএম আনোয়ারুল ইসলাম জানান, গত ১ জুলাই করোনা উপসর্গ দেখা দিলে ডা. এসএম নুর উদ্দিন আবু আল বাকী রুমী কুষ্টিয়া পিসিআর ল্যাবে করোনা পরিক্ষা করান। ৩ জুলাই তার করোনা পজিটিভ হলে ঐদিন রাতেই তাকে চিকিৎসার জন্য ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ মারা যান তিনি। ডাঃ এসএম নুর উদ্দিন আবু আল বাকী রুমী মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের বাসিন্দা।

আর গত ১১ জুলাই শিক্ষক মোজাহার আলী করোনায় আক্রান্ত হলে তাকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়।
এছাড়াও করোনা উপসর্গ নিয়ে কুষ্টিয়ার হরিপুর গ্রামের শিমুল বিশ্বাস (২৫) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং শহরের চোঁরহাসে নিজ বাড়িতে মকছেদ আলি (৫৫) মারা গেছেন।

স্বাআলো/ডিএম