করোনকালে পুলিশের জন্য সুরে সুরে চার শিল্পী

বিনোদন ডেস্ক: করোনা সংকটের মধ্যে পুলিশ সদস্যদের অবদান রয়েছে অনেক। তার কথা সুরে সুরে তুলে ধরলেন চার কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, তাহসান খান ও কোনাল।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘বাংলাদেশ পুলিশ’ শিরোনামে গানটি লিখেছেন ইশতিয়াক আহমেদ, সুর-সংগীত করেছেন ‘চিরকুট’ ব্যান্ডের ইমন চৌধুরী। তত্ত্বাবধানে আছেন পিকলু চৌধুরী।

পিকলু বলেন, শিল্পীরা স্বেচ্ছায় ও আন্তরিকতার সঙ্গে গানটি গেয়েছেন। আমেরিকা থেকে তাহসান রেকর্ডিং করে পাঠিয়েছেন। বিশ্বজিৎ দাদা, সামিনা আপা, কোনাল আপা স্টুডিও থেকে গানটি করে পাঠিয়েছেন।

শিগগিরই গানের ভিডিও নির্মাণ করা হবে। একে করোনাভাইরাসের এই সময়ে পুলিশের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরা হবে সঙ্গে শিল্পীদের উপস্থিতিও থাকবে।

কুমার বিশ্বজিৎ বলেন, “ব্যক্তিগত দায়বদ্ধতার জায়গা থেকে সম্মুখযোদ্ধাদের নিয়ে গানটি করেছি। জীবনের ঝুঁকি নিয়ে এই করোনাকালে যে মানুষগুলো আমাদের সেবা দিয়ে যাচ্ছেন, তাদের প্রতি কৃতজ্ঞতাবোধ থেকেই মূলত এই উদ্যোগ।”

শিল্পী কোনাল বলেন, “তারা দেশের জন্য কাজ করছেন ও আমরা তাদের জন্যই গাইলাম। নিজেরা আক্রান্ত হলেও সাধারণ মানুষের সুরক্ষায় পুলিশ কাজ করে যাচ্ছেন। তাদের জন্য গান করতে পারাটা ভীষণ ভালো লাগার ব্যাপার।”

ঈদুল আজহায় টিভি স্টেশন ও বাংলাদেশ পুলিশের ফেসবুক পেইজে প্রকাশ করা হবে বলে জানান পিকলু।

স্বাআলো/জি