গাজীপুরে ‘বন্দুকযুদ্ধ’, নিহত দুই সন্ত্রাসী

জেলা প্রতিনিধি, গাজীপুর: গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে অজ্ঞাত দুই সন্ত্রাসী। রবিবার রাতে গাজীপুর মহানগরীর ভাওয়াল জাতীয় উদ্যান এলাকায় এ ঘটনা ঘটে।

তবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি র‌্যাব। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক র‌্যাব সদস্য আহত হয়েছেন।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, নগরীর ন্যাশনাল পার্ক এলাকায় একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছিল। গোপন সূত্রে খবর পেয়ে রাতে র‌্যাব ওই এলাকায় অভিযান পরিচালনা করে। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দুই সন্ত্রাসীর মরদেহ উদ্ধার করা হয়। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, র‌্যাব-সন্ত্রাসী গোলাগুলিতে এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একটি সন্ত্রাসী ও ডাকাত দল বেশ কিছুদিন ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

স্বাআলো/জি