চৌগাছা আ.লীগের শীর্ষ দুই নেতা করোনামুক্ত

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের শীর্ষ দুই নেতা করোনা জয় করেছেন।

সোমবার তাদেরকে করোনামুক্ত ঘোষণা করে সনদ প্রদান করা হয়েছে।

সোমবার দুপুর করোনাজয়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যন অবাইদুল ইসলাম সবুজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফুলেল শুভেচ্ছা জানান হাসপতালের মেডিকেল অফিসার ও করোনা বিষয়ক ফোকাল পয়েন্ট ডা. মাসুম বিল্লাহ।

করোনা জয়ী উপজেলা আওয়ামী লীগের শীর্ষ দুই নেতা হাসপাতালে সাংবাদিকদের জানান, আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আক্রান্ত হওয়ার ১৪ দিন পরে কনোরাভাইরাস থেকে মুক্ত হলাম। তারা বলেন আমরা দু’জনই নিজ নিজ বাসায় থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। সবাই নিয়ম মেনে চলবেন।

তারা আরো বলেন, এই ১৪ দিন যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, নানা ভাবে খোঁজ নিয়েছেন বা খোঁজ নেয়ার চেষ্টা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার লাকি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সোমাবার উপজেলা আওয়ামী লীগের দুই নেতাসহ ছয়জন করোনামুক্ত হয়েছেন।

তিনি আরো জানান, উপজেলায় এ পর্যন্ত ৬৮ জন করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৫৭ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করছেন।

আক্রান্তদের মধ্যে হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিয়েছেন ১৫ জন বাকিরা নিজ নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন বলে তিনি জানান।

এছাড়া যশোর ২৫০ শয্যা হাসপাতালে আইসোলেশন ভর্তি অবস্থায় একজন মারা যান। পরে তার রিপোর্ট পজেটিভ আসে।

স্বাআলো/এসএ