প্রেমিকের সাথে পালাতে গিয়ে গণধর্ষণের শিকার প্রেমিকা, আটক ৬

জেলা প্রতিনিধি, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমিকের সাথে পালাতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে কিশোরী প্রেমিকা।

রবিবার মধ্যরাতে উপজেলার হরিরামপুর ইউনিয়নের নাওভাংগা এলাকায় গণধর্ষণের শিকার হয় ওই কিশোরী। এ ঘটনায় পুলিশ তার প্রেমিকসহ ৬ ধর্ষককে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মহিমাগঞ্জ এলাকার দশম শ্রেণিতে পড়ুয়া কিশোরী তার প্রেমিকের সাথে বাড়িতে থেকে রবিবার রাত সাড়ে ১২টার দিকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার পথে নাওভাংগা এলাকায় পৌঁছালে ৫ যুবক প্রেমিকের কাছ থেকে তাকে ছিনিয়ে নেয়। এরপর তাকে একটি বাড়ি নিয়ে গিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে।

পরে গণধর্ষনের শিকার হওয়া কিশোরে তার প্রেমিকের সাথে রাত সাড়ে ৩টার দিকে গোবিন্দগঞ্জ থানা পৌঁছায়। কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে এসআই মামুনের নেতৃত্বে পুলিশ কিশোরীকে নিয়ে ওই বাড়িতে যায়। ওই বাড়ি শনাক্ত করে পুলিশ এক ধর্ষককে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য মতে দুই ঘণ্টার মধ্যে বাঁকি ৪ জনকে আটক করে।

আটককৃতরা হলো, নাওভাংগার এনামুল হক (৩০), রেজাউল (৩২), ধলু (২৭), সুমন মিয়া (২৩) এবং সাদ্দাম (২৮)।

গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, ভিকটিমের অভিযোগ পাওয়া মাত্র পুলিশ দুই ঘণ্টার মধ্যেই সকল ধর্ষককে গ্রেফতার করেছে। বর্তমানে তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের প্রক্রিয়া চলছে। তিনি আরো জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষায় ব্যবস্থা নেয়া হয়েছে।

স্বাআলো/এসএ