বাগেরহাটে আইন-শৃংখলা রক্ষায় এসপির প্রেস ব্রিফিং

জেলা প্রতিনিধি,বাগেরহাট : কোরবানিতে স্বাস্থ্যবিধি রক্ষা, পশুর হাটে জাল টাকা প্রতিরোধসহ পশু ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তা নিশ্চিত করার বিষয় নিয়ে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় এক প্রেস ব্রিফিং করেছেন।
আজ বুধবার বেলা ১১ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, পবিত্র কোরবানিতে সর্বত্র আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণে পুলিশের জিরো ট্রলারেন্স বাস্তবায়ন করতে বিশেষ অভিযান অব্যাহত রাখা হয়েছে। আর জনগণকে সচেতন করতে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন প্যানা ফেস্টুন ও প্লাকার্ড নিয়ে জনবহুল এলাকায় পুলিশের গাড়ি নিয়ে র‌্যালি করা হয়েছে। আর যে কোন অপরাধ কর্মকা-ের বিষয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সাংবাদিকদের দৃষ্টি আর্কষণ করা হয়।
তিনি এ প্রেস বিফিং এ বলেন, সুন্দরবনের বনদস্যু, জলদস্যু, বিষ প্রয়োগে মাছ শিকার ও বন্যপ্রাণি শিকার রোধে অভিযান জোরদার করতে ইতোমধ্যে সরকার বাগেরহাট পুলিশকে একটি হাই পাওয়ারের স্প্রিডবোট দিয়েছে বলে জানান তিনি। তাই অপরাধ দমনে বাগেরহাট পুলিশ খুবই আন্তরিকভাবে দায়িত্ব পালন করবে। এসময় অতিরিক্তি পুলিশ সুপার সাফিন মাহমুদ উপস্থিত ছিলেন।
স্বাআলো/কে