সেই মাদকব্যবসায়ী ও সেবনকারীদের প্রশাসনের সহায়তা

বরগুনা: বরগুনার আমতলীতে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের মাঝে খাদ্যসামগী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে থানা চত্বরে আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদারের সভাপতিত্বে আত্মসমার্পনকারী ৩৩ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মোতাহার উদিদ্দন মৃধা, ইউপি চেয়রম্যান শহিদুল ইসলাম মৃধা, ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান খান বাদল, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, এসআই নজরুল ইসলাম, এসআই মিলন, এসআই সোহেল রানা, এএসআই লিমন প্রমুখ।

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা বলেন, আমরা ওসি স্যারের নির্দেশনা মেনে অন্ধকারের পথ থেকে আলোর পথে ফিরে এসেছি। করোনাভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে ঘরে ছিলাম। ঘরে খাবার নেই। এ সময় এ খাদ্যসামগ্রী পেয়ে আমরা খুশি।

আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে ৩৩ জন আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারী প্রত্যেককে ১০ কেজি চাল তিন কেজি আলু, এক কেজি লবণ প্রদান করা হয়। আজকে যাদের খাদ্য সামগ্রী দেয়া হয়েছে তারা পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করছে। তারা মাদক সেবন ও বিক্রি করবে না। তাদের বর্তমানে চলার কোন পথ নেই তাই খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

স্বাআলো/ডিএম