নবীনগরের প্রতিবন্ধী নজরুল ইসলাম পেলো হুইল চেয়ার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবন্ধী নজরুল ইসলামকে উপহার হিসাবে একটি হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার পৌর এলাকার মাঝিকাড়ার বাসিন্দা প্রতিবন্ধী নজরুল ইসলামের বাড়িতে গিয়ে একটি হুইল চেয়ার ও নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, তেল সহ অন্যান্য সামগ্রীর পৌছেঁ দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, উপজেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম বুলবুল ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা পারভেজ আহম্মেদ।

প্রতিবন্ধী নজরুল ইসলামের আর্থিক বিষয়টি গুরুত্ব দিয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাকে প্রতিবন্ধী কার্ডের ব্যবস্থা করে প্রতিবন্ধীভাতা দ্রুত পাওয়ার তড়িৎ ব্যবস্থা করে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম জানান, আমরা মানবতার টানে, মানবিকতার টানে এই অসহায় পরিবারটির পাশে এসে দাড়িয়েছি। আমাদের ক্ষুদ্র প্রয়াসে একটু ইচ্ছা ও চেষ্টা করলেই এসব মানুষের মুখে হাসি ফুটাতে পারি। প্রত্যেকে যার যার অবস্থান থেকে সাধ্যমতো সমাজের অসহায় পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

এ বিষয়ে প্রতিবন্ধী নজরুল ইসলামের মেয়ে দিনা আক্তার আবেগপ্লোত হয়ে বলেন- আমার বাবা গত ৪মাস ধরে একেবারে চলাফেরা করতে পারেনা, খুবই কস্টে আমরা জীবনযাপন করতেছি। যাদের কারনে আজকে আমার বাবা চেলাফেরা করার জন্য হুইল চেয়ার ও প্রতিবন্ধী কার্ড পেলো, আল্লাহ্ যেনো তাদের সবসময় ভালো রাখে, আমরা এই দোয়া করি।

স্বাআলো/এসএ