মেয়েকে ধর্ষণের মামলায় বাবা গ্রেফতার

কুষ্টিয়ার কুমারখালীতে ১৩ বছরের নিজ মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে নজরুল মণ্ডল (৪৫) নামের ধর্ষক বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার যদুবয়বা ইউনিয়নের ছাতিয়ান ব্রীজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

ধর্ষক বাবা ওই এলাকার দিনমজুর। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০৩, তাং- ০৫/০৮/২০২০।

ধর্ষিতার মা অভিযোগ করেন, মঙ্গলবার রাতে আমার স্বামী নজরুল ইসলাম বসতঘর সংলগ্ন দোকানঘরের মধ্যে আমার মেয়ের বুকেপিঠেসহ বিভিন্ন স্থানে হাত দেয়। বিষয়টি মেয়ের মুখে শুনে আসামি স্বামীকে জিজ্ঞেস করলে তিনি আমাকে দোকান থেকে জোর করে বাহির করে দেয়। এরপর মেয়েকে হাত ধরে দোকানের মধ্যে নিয়ে লাইট বন্ধ করে দিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

তিনি আরো অভিযোগ করেন, প্রায় ২ মাস আগেই মেয়ের কাছ থেকে শুনেছি, জোরপূর্বক মেয়েকে নিয়মিত ধর্ষণ করে আমার স্বামী। তখন থেকেই পারিবারিকভাবে বিষয়টি নিরোসনের চেষ্টা করেছি। কিন্তু লম্পট স্বামী ভালো না হওয়ায় এবার থানায় মামলা দায়ের করেছি।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি মজিবুর রহমান জানান, জন্মদাতা পিতার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষিতার মা। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষক বাবাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

স্বাআলো/এসএ