ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে গেলো সিএনজি, প্রাণ হারালেন দুইজন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজি দুমড়েমুচড়ে প্রাণ হারিয়েছেন দুইজন। এ সময় আরো দুইজন আহত হয়েছেন।

শনিবার উপজেলার গোলাকান্দাইল সাওঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- সিএনজির চালক উপজেলার গোলাকান্দাইলের চেয়ারম্যানবাড়ির নাসির উদ্দিন (২৭) ও সিএনজি আরোহী আড়াইহাজার উপজেলার পাঁচগাঁও চরপাড়া এলাকার সাহিদ মিয়ার ছেলে ওয়াজিদ (১৭)।

আহত সিএনজির দুই আরোহী আড়াইহাজার উপজেলার কালীবাড়ি আটখলা এলাকার সোহরাব মিয়ার ছেলে নুর নবী (২৮) ও একই উপজেলার বড়বিনারচর এলাকার নবী উল্লাহর ছেলে নাসির উদ্দিন। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির এসআই পরিমল সূত্রধর বলেন, যাত্রী নিয়ে রূপগঞ্জের সাওঘাট থেকে আড়াইহাজারে যাচ্ছিলেন সিএনজির চালক। গোলাকান্দাইলের সাওঘাট এলাকায় পৌঁছালে ড্রামবাহী ট্রাকের ধাক্কায় সিএনজি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন চালক ও এক আরোহী। আহত হন দুই আরোহী। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যান। তবে ট্রাক ও সিএনজি জব্দ করা হয়েছে। দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বাআলো/এসএ