বার্সাতেই থাকছেন মেসি!

লিওনেল মেসির দলবদল ইস্যু নাটক থেকে থ্রিলার সিরিজে রূপ নিয়েছে! কিছুই বুঝে ওঠা যাচ্ছে না। দুই পক্ষ এখন এক কথা বলছে, তো পরে বলছে আরেক কথা।

মেসির বাবা যেমন বুধবার বলেন, তার ছেলে বার্সায় থাকছেন না। তার আগে বলেছেন, বার্সায় মেসির ভবিষ্যৎ কঠিন।

অথচ এখন তিনি বলছেন, বার্সেলোনা প্রেসিডেন্ট মারিও বার্তামেউয়ের সঙ্গে ‘ভালো’ আলোচনা হয়েছে। মেসির বার্সাতেই আরো এক মৌসুম থেকে যাওয়ার প্রশ্নে ‘হ্যাঁ’ সূচক জবাবও দিয়েছেন লিওর বাবা জর্জ মেসি। ইতালির সংবাদ মাধ্যম মিডিয়াসেট এমনই দাবি করেছে।

মেসির বাবা ইঙ্গিত করেছেন যে, বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়া পর্যন্ত অর্থাৎ ২০২১ মৌসুম পর্যন্ত বার্সায় খেলতে পারেন মেসি। দুই পক্ষ এ ব্যাপারে একমত হওয়ার সুযোগ তৈরি হয়েছে বলেও উল্লেখ করেন তিনি। মেসির বাবাকে মিডিয়াসেট প্রশ্ন রাখে- বার্সার সঙ্গে আলোচনা কেমন হয়েছে। জবাবে তিনি বলেন, ‘ভালো।’ মেসির কি চুক্তির মেয়াদ পর্যন্ত বার্সায় থাকার সম্ভাবনা আছে। তিনি উত্তর দিয়েছেন, ‘হ্যা।’

শুধু মেসির বাবা নন, মেসি ভাই ও তার পরামর্শক রদ্রিগো মেসিও একইরকম ইঙ্গিত করেছেন। মেসির চাচাতো ভাই মেক্সি বায়ানকুচিও বলেছেন, ‘মেসি বার্সা ছাড়ছে কি-না এ বিষয়ে আমি শতভাগ নিশ্চিত নই। আমার কাছে, মেসির বার্সাকে বিদায় বলার বিষয়টি পুরোপুরি পরিষ্কার মনে হচ্ছে না।’

ওদিকে মেসি পক্ষের আরেক সংবাদ মাধ্যম আর্জেন্টিনার টিওয়াইসির সাংবাদিক মার্টিন আরেভালও একই কথা বলেছেন। তিনি জানিয়েছেন, মেসির বার্সায় থাকার সম্ভাবনা এখন ৯০ শতাংশ।

এখানে উল্লেখ্য, শুধু মেসির দলবদলের প্রশ্নে নয়, আর্জেন্টাইন এই সংবাদ মাধ্যমকে মেসি বিষয়ক যেকোন সংবাদের ক্ষেত্রে গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়।

টিওয়াইসির সাংবাদিকের টুইট তাই চোখ ছানাবড়া করেছে অনেকের। সাংবাদিক মার্টিন লিখেছেন, মেসি এখন খুবই গুরুত্বের সঙ্গে সামনের মৌসুমও বার্সায় থেকে যাওয়ার চিন্তা করছেন। ওদিকে মেসি বিষয়ে আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে সংবাদ মাধ্যম মার্কা। বৃহস্পতিবার দলের অনুশীলন ছিল না। লুইস সুয়ারেজ তাই মেসির সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন। সেখানে থাকবেন পেপে কস্তা নামে বার্সার একজন কর্মকর্তাও।

স্বাআলো/এসএ