ঝিকরগাছায় শিক্ষক কবীর আহমেদের মৃত্যুবার্ষিকীতে গাছের চারা বিতরণ

8

যশোরের ঝিকরগাছায় শিক্ষক খান কবীর আহমেদের ২২তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে সালেহা কবীর জীবন ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার নবীবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল, গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান শিক্ষক আমেনা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মাহবুবুর রহমান দুলাল, মরহুমের বড় পুত্র শামসুজ্জামান মন্টু, নবীবনগর মিতালী সংঘের সাধারণ সম্পাদক ও উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক উজ্জল হোসেন, মোহাম্মদ আলী, ইমরান হোসেন প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান। অনুষ্ঠানে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এসময় তিন শতাধিক শিক্ষার্থী ও মানুষের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়। দিবসটি উপলক্ষে আজ বিকেলে শরীফপুর গ্রামে মরহুমের বাসভবনে অনুরুপ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, সালেহা কবীর জীবন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান মরহুম শিক্ষক খান কবীর আহমেদের কনিষ্ট পুত্র।

স্বাআলো/এসএ