মোরেলগঞ্জে খাল থেকে যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

21

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় একটি খাল থেকে উদ্ধার আবু হানিফ ফকিরের (২৮) লাশের ময়না তদন্ত শেষ হয়েছে। শুক্রবার সকালে জেলা সদর হাসপাতালে তার ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

চা দোকানদার আবু হানিফ ফকিরের লাশ বৃহস্পতিবার সন্ধ্যার আগে উপজেলার ভাটখালি এলাকার একটি খালে পড়তে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

বাগেরহাট সদর হাসপাতাল মর্গে আসা নিহতের ভাই আব্দুস সালাম ফকির জানান, বুধবার রাতে আবু হানিফ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তাকে আর পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় খবর আসে ভাটখালি খালে তার মৃতদেহ পড়ে আছে। খবর পেয়ে মোড়েলগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তার শরীরে একাধিক কোপের চিহ্ন রয়েছে। যা দেখে বোঝা যায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত আবু হানিফ ফকির মোরেলগঞ্জ উপজেলার খারইখালী গ্রামের মৃত. হোসেন আলী ফকিরের ছেলে। স্থানীয় এবি গজালিয়া বাজারে তার চায়ের দোকান রয়েছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় আবু হানিফের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছি। তার মাথায় কোপের চিহ্ন রয়েছে। দূর্বৃত্তরা কুপিয়ে তাকে খালের মধ্যে ফেলে রেখে গেছে। হত্যাকারীদের শনাক্ত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।

স্বাআলো/ডিএম