যশোর ছাত্রলীগের সাবেক সভাপতি জিল্লুর রহমান মিন্টুর হত্যাবার্ষিকী আজ

5

আজ যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌগাছার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ৭ম হত্যাবার্ষিকী। ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর ইউনিয়ন চেয়ারম্যান থাকাকালে সিংহঝুলি শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে প্রকাশ্য দিবালোকে মিন্টুকে গুলি করে হত্যা করে হত্যা করে চিহ্নিত সন্ত্রাসীরা। মিন্টু হত্যা মামলাটি আজও আদালতে বিচারাধীন।

জিল্লুর রহমান মিন্টু চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বারের চেয়ারম্যান এবং যশোরের স্বনামধন্য সাংবাদিক মরহুম আতিউর রহমানের ছেলে।

জিল্লুর রহমান মিন্টুর ৭ম হত্যা বার্ষিকীতে চৌগাছা উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

সকালে শহীদ জিল্লুর রহমান মিন্টুর কবর জেয়ারত দিয়ে শুরু করে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জিল্লুর রহমান মিন্টুর ছোট ভাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু।

অন্যদিকে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর কার্যালয়ে জিল্লুর রহমান মিন্টুর মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে বলে নিজের ফেসবুক ওয়ালে একটি ব্যানারসহ স্টাটাসের মাধ্যমে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।

স্বাআলো/ডিএম