এমপি নিক্সনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জেলা আ.লীগের

জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এসিল্যান্ডকে ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবর রহমান চৌধুরী নিক্সনের অশালীন বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন।

বুধবার দুপুরে তারা ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের অফিসে তার কক্ষে এসে এক মতবিনিময় সভায় এসব কথা জানান।

এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, যুগ্ম সম্পাক ঝর্ণা হাসান, সাংগঠনিক সম্পাদক মাইনুদ্দির মানু, দফতর সম্পাদক অনিমেষ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা প্রশাসককে আশ্বস্ত করে বলেন, জেলা প্রশাসন ও জেলা প্রশাসনের সব নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার ভূমিসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড পালনে নিয়োজিত সবার প্রতি তাদের সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে।

স্বতন্ত্র সংসদ সদস্য নিক্সন চৌধুরীর এমন অশালীন আচরণ ও হুমকি প্রদান করায় ফরিদপুরের রাজনৈতিক নেতাদের এবং ফরিদপুরের রাজনৈতিক ভাবমূর্তি মারাত্মকভাবে ক্ষুণ্ন ও বিনষ্ট হয়েছে। এজন্য তার উপযুক্ত শাস্তি হওয়া প্রয়োজন।

তারা আরো বলেন, একজন মুক্তিযোদ্ধার সন্তান ও যোগ্য জেলা প্রশাসক অতুল সরকারকে স্বতন্ত্র সাংসদ নিক্সন চৌধুরী যে ভাষায় গালাগাল ও হুমকি প্রদান করেছেন, তা একজন সুস্থ মানসিকতাসম্পন্ন সাধারণ ভদ্রলোকের পক্ষে বলা সম্ভব নয়। এমপি নিক্সনের বক্তব্যের জন্য তারা অত্যন্ত ক্ষোভ প্রকাশ করেন এবং এর তীব্র নিন্দা জ্ঞাপন করেন। বিষয়টি তারা সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করার জন্য অনুরোধ করেন এবং দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন।

স্বাআলো/এসএ