পরিস্থিতির চাপে মিমকে বিয়ে করলেন তানভীর!

49

বড় ভাইয়ের সঙ্গে যে মেয়েটির বিয়ে কথা, ঘটনাচক্রে ছোট ভাইয়ের সঙ্গে সেই মেয়েটির বিয়ে হয়ে যায়। ছেলেটি রাজি না থাকলেও পরিবারের সম্মান এবং পরিস্থিতির চাপে পড়ে সে বিয়ে করে। কিন্তু মেয়েটিকে নিজের বউ হিসেবে মন থেকে স্বীকার করে না। বাসর রাত থেকেই ঘটতে থাকে নানা মজার ঘটনা।

এমনই একটি রোমান্টিক এবং কমেডি ঘরানার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘সিনিয়র বউ’। ফারুক আহমেদ রানার রচনায় নাটকটি পরিচালনা করেছেন কামরুল হাসান ফুয়াদ। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর এবং নাদিয়া আফরিন মিম।

‘সিনিয়র বউ’ নাটকটি নিয়ে বেশ আশাবাদী অভিনেতা তানভীর। তিনি বলেন, ‘নাটকের গল্পে একটা অন্যরকম ভিন্নতা আছে। গল্পের বিভিন্ন বাকে অনেক টুইস্ট রয়েছে। আশা করছি, দর্শকদের কাছে ভালো লাগবে। বাকিটা প্রচারের পরই বোঝা যাবে।’

তানভীর-মিম ছাড়া নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন পীরজাদা হারুন, শিখা খান মৌ, আহসান কবির, শিমু, জে আই খান, সাফিজ মামুন, রিয়াজ রাজ, হৃদয় আমিনসহ অনেকে। জানা গেছে, খুব শ্রীঘই ‘সিনিয়র বউ’ একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

প্রসঙ্গত, অভিনেতা তানভীর বর্তমানে ধারাবাহিকের নাটকের পাশাপাশি বেশ কয়েকটি একক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এছাড়া মুক্তি শ্রীঘই পাবে তার অভিনীত ওয়েব সিরিজ ‘শিকল’। সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় এই সিরিজে তার বিপরীতে আছেন তানজিন তিশা।

স্বাআলো/এস