ভয়াবহ অগ্নিকাণ্ডে মোটরসাইকেল পুড়ে ছাই, ৫ লাখ টাকার ক্ষতি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রাতের গভীরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২টি গবাদিপশুর মৃত্যু ও একটি মোটরসাইকেল ও ঘরের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাশারুক উত্তর পারার সফিক মিয়ার ঘরে শুক্রবার রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক শফিক মিয়া জানান, আগুন কি অনাকাঙ্ক্ষিত কোন কারণে লেগেছে নাকি কেউ শত্রুতা করে আগুন লাগিয়েছে সে জানেনা। রাতে আনুমানিক ১২টার দিকে মুহূর্তের মধ্যে আগুন ঘরের চারদিকে ছড়িয়ে পড়ে। সবার চেষ্টায় একপর্যায়ে আগুন নিয়ন্ত্রণে আসলেও, ততক্ষণে অগ্নিকাণ্ডে তার পালিত ২টি গবাদিপশু, একটি মোটরসাইকেল ও ঘরে রাখা অন্যান্য মালামাল সহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

আগুন লাগার খবর পেয়ে শনিবার সকালে উপজেলা পরিষের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, স্থানীয় ইউপি সদস্য হাসান উদ্দিন, স্থানীয় বিভিন্ন নেত্রীবৃন্দ সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্ত পরিবারের খবরাখবর নেন।

একই গ্রামের বাসিন্দা ও ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক জানান, আগুন কি অনাকাঙ্ক্ষিত কোন কারণে লেগেছে নাকি কেউ শত্রুতা করে আগুন লাগিয়েছে তা কেউ দেখেনি, তবে যদি কেউ শত্রুতা করে আগুন লাগিয়ে থাকে, তা যদি প্রমাণ হয়, তাহলে তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক শফিক মিয়ার ছেলে ইমরান হোসেন জানান, আগুনের ঘটনায় থানায় জিডি করা হয়েছে।

স্বাআলো/এসএ