বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত

গলাচিপা-পটুয়াখালী সড়কের বাঁশবুনিয়া নামক এলাকায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শাহজাদা সুমন আকাশ (১৪) নামের কিশোর নিহত হয়েছে। ইজিবাইকে থাকা অপর যাত্রী আল আমিন গুরুত্বর আহত অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা ৩টার দিকে।

ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাস পটুয়াখালী য-১১-০০০৩ পুলিশ জব্দ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গলাচিপা-পটুয়াখালী সড়কে আমখোলার বাঁশবুনিয়া এলাকায় (মনির শিকদারের বাড়ির সামনে) পটুয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ও শাখারিয়া স্টেশনের দিকে যাওয়া একটি যাত্রীবাহী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনার সময় ইজিবাইক দুমড়ে মুচড়ে ভিতরে থাকা যাত্রী পটুয়াখালীর কালিকাপুর ইউনিয়নের পূর্ব শারিকখালী গ্রামের কবির হোসেন চৌকিদারের ছেলে শাহজাদা সুমন আকাশ (১৪) ঘটনাস্থলেই মারা যান। অপর আহত আল আমিন পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পরই পরই বাস ড্রাইভার ও হেল্পার পালিয়ে যায়।

গলাচিপা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। আহত আল আমিনকে চিকিৎসার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শাহজাদা সুমনের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। বাস ড্রাইভারকে গ্রেফতারের অভিযান চলছে।

স্বাআলো/এসএ