নবীনগর থানা প্রেসক্লাবের আত্মপ্রকাশ, সভাপতি জসিম-সম্পাদক জয়

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ‘নবীনগর থানা প্রেসক্লাব’ নামে নতুন একটি সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে নতুন এই সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ হয়।

‘আমরা কথায় নয় কাজে বিশ্বাসী’ এই স্লোগানকে সামনে নিয়ে এক ঝাকঁ তরুণ মেধাবী বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকের সমন্বয়ে নবীনগর থানা প্রেসক্লাবের আত্মপ্রকাশ হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জাসদের সভাপতি শফিকুল ইসলাম, নবীনগর উপজেলা প্রাইমারি শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ, নবীনগর লেখক ফোরাম সভাপতি মোহাম্মদ হোসেন শান্তি, মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি আবু কাউছার, নবীনগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্বাস উদ্দিন হেলাল সহ আরো অনেকে।

নবীনগর থানা প্রেসক্লাবের আত্মপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত সকলের সিদ্ধান্তক্রমে দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি এমকে জসিম উদ্দিনকে সভাপতি, দৈনিক মুক্ত খবর পত্রিকার প্রতিনিধি নূর মোহাম্মদ জয়কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

এছাড়াও কমিটির অন্যান্য নেতৃত্ববৃন্দরা হলেন, সহ-সভাপতি পদে ডেইলী মর্নিং অবজারভার পত্রিকার প্রতিনিধি মাহফুজ ও দৈনিক আমার কাগজ পত্রিকার প্রতিনিধি হেয়াদেত উল্লাহ ও দৈনিক অন্য দিগন্ত পত্রিকার প্রতিনিধি বিল্পব নিয়োগী তন্ময়।

যুগ্ন সাধারণ সাম্পাদক পদে দৈনিক বার্তা বাজার ও জাগরণ পত্রিকার প্রতিনিধি আক্তারুজ্জামান, ডেইলী অবজারভার পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন ও দৈনিক গণজাগরণ পত্রিকার প্রতিনিধি মাসুম মির্জা।

সাংগঠনিক সাম্পাদক পদে দৈনিক জবাবদিহি ও স্বাধীন আলোর প্রতিনিধি কাউছার আলম ও দৈনিক আমার বার্তা পত্রিকার প্রতিনিধি আবুল হাসান জাহিদ।

অর্থ ও দপ্তর সম্পাদক পদে দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার প্রতিনিধি কামরুজ্জামান, প্রচার সম্পাদক পদে দৈনিক আমার সংগ্রাম পত্রিকার প্রতিনিধি জাবেদ আহম্মেদ জীবন, সহ প্রচার ও যোগাযোগ সম্পাদক পদে দৈনিক সবার খবর পত্রিকার প্রতিনিধি আনিসুর রহমান, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক দৈনিক সবুজ নিশান পত্রিকার প্রতিনিধি মনির হোসেন শাহীন, তথ্য ও প্রযুক্তি সাম্পাদক পদে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিনিধি সোহেল মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সাম্পাদক পদে দৈনিক আলোকিত দেশ পত্রিকার প্রতিনিধি মমিনুল হক রুবেলসহ অন্যান্য পত্রিকার প্রতিনিধি ৫ জনকে কার্যকরী সদস্য ও ৪ জনকে সদস্য পদে নির্বাচিত করে আগামী ২ বছরের জন্য ২৪ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ ও কমিটি ঘোষণার পর নবনির্বাচিত কমিটিকে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার ওসি আমিনূর রশিদ সহ বিভিন্ন বিশিষ্ট নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

স্বাআলো/এসএ