বিজয় দিবসে আমাদের দৃঢ় শপথ, প্রতিটি সেক্টরে বিজয়ী হওয়া: শাকিব খান

বিজয়ের ৪৯ বছর উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিজের নতুন ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করে শুভেচ্ছা বার্তা দিয়েছেন তিনি। বুধবার প্রকাশ করা হয়েছে ভিডিওটি।

১ মিনিট ৫৯ সেকেন্ডের ভিডিওতে লাল পাঞ্জাবীর সঙ্গে লাল সবুজ চাদরে দেখা গেছে তাকে। খালি পায়ে ধীর তালে এগিয়ে গেছেন স্মৃতিসৌধের দিকে। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন শাকিব খান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এই বিজয় দিবসে আমাদের দৃঢ় শপথ হবে, নিজ নিজ জায়গায় দাঁড়িয়ে নিজেদের প্রতিটি সেক্টরে বিজয়ী হওয়া। ১৯৭১ সালে মহান মুক্তিযোদ্ধারা আমাদের হাতে যে বিজয় তুলে দিয়েছেন, সে বিজয়ের সৌরভ আমরাই পৌঁছে দিব পৃথিবীর আনাচে কানাচে। বাংলাদেশ নামের একটি ফুলের গন্ধে সুরভিত হোক গোটা পৃথিবী। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।

আরো পড়ুন>>> বিজয় দিবস উপলক্ষে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘রানার’

প্রকাশের পর ভিডিওটি লুফে নিয়েছে শাকিবিয়ানরা। ভার্চুয়াল বার্তায় বেশ প্রশংসা পেয়েছেন কিং খান। ভিডিওর কমেন্টস ঘর এবং নেট দুনিয়ার সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে প্রশংসায় ভাসছেন তিনি।

রোমান সরকার কমেন্টস ঘরে লিখেছেন, আবারো প্রমাণ করলো কিং খান শাকিব খান সবদিক থেকে সেরা। সেলিম মিয়া লিখেছেন, এতো সুন্দর ভাবে কেউ পারেনি আগে। যা করে দেখালো আমাদের শাকিব খান।

সজীব খান নামে এক শাকিবিয়ান লিখেছেন, লাভ ইউ বস। ভাইজানের জন্য অনেক অনেক ভালোবাসা।

বিজয় দিবস উপলক্ষে বুধবার ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমাটি। অনন্য মামুন পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন ঢালিউড ভাইজান।

স্বাআলো/এস