চাঁপাইনবাবগঞ্জে শিশু রোহান হত্যায় একজন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে তিন বছরের শিশু রোহান আলী লাশ উদ্ধারের ঘটনায় পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে নয়ন নামে (১২) এক কিশোরকে গ্রেফতার করেছে।

শনিবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে পৌর এলাকায় আরামবাগ নিজ গ্রমের বাড়ি হতে কিশোরকে গ্রেফতার করে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান।

 গ্রেফতারকৃত নয়ন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগের মসজিদ সংলগ্ন এলাকার বাসিন্দা।

আজ রবিবার সকালে শিশু রোহানের জানাযা শেষে প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান জানান, রোহানের লাশ উদ্ধারের পর হাসপাতালের সিসি ফুটেজ দেখে অপহরণকারী কিশোর নয়নকে চিহ্নিত করার পর রাতেই পুলিশের একাধিক দল বিভিন্ন স্থানে অভিযান চালায়।

পরে তার নিজ বাড়ি থেকে রাত ১২ টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। এ ঘটনায় সদর মডেল থানায় শিশুটির পিতা মামলা দায়ের করেছে।

তবে এ ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা এমন প্রশ্নে সাংবাদিকদের তিনি আরো জানান, এ বিষয়ে তদন্ত ও জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

আরো পড়ুন>>>চাঁপাইনবাবগঞ্জে ট্রাক্টর চাপায় প্রাণ গেলো বৃদ্ধের

তদন্ত শেষেই বেরিয়ে আসবে এ হত্যাকান্ডের মূল কারণ। কি কারনে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে এ বিষয়ে পুলিশ এখনো নিশ্চিত করতে না পারলেও, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, রোহানকে অপহরণ করা হয় মুলত ভিক্ষাবৃত্তির জন্য।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর সকাল থেকে শিশু রোহান মসজিদ পাড়া মহল্লার ভেলুর মোড় এলাকা থেকে নিখোঁজ হয়। নিখোঁজের দুইদিন পর গত শনিবার রাতে জেলা সদর হাসপাতালের একটি সেপটিক ট্যাংকি থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

স্বাআলো/আরবিএ