সাকিব, তামিম, মিরাজকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ বিসিবি সভাপতি

বরাবরের মত এবারো ঘরের মাঠে উড়ন্ত পারফরম্যান্স বাংলাদেশ দলের। ক্যারিবীয়দের বিপক্ষে প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে নিশ্চিত হয়েছে সিরিজ জয়। হোয়াইটওয়াশের লক্ষ্যে টাইগাররা তৃতীয় ম্যাচে মাঠে নামবে ২৫ জানুয়ারি।

তার আগে দলের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। শনিবার সকালে সংবাদমাধ্যমের সাথে আলাপকালে সাকিব আল হাসান, তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজদের প্রশংসায় পঞ্চমুখ হলেন দেশের ক্রিকেটের অভিভাবক।

পাপন বলেন, পারফরম্যান্সের কথা যদি আমাকে জিজ্ঞেস করেন- সাকিব, মিরাজ ওরা ভালো করছে। বোলিং ফিল্ডিং নিয়ে আমি সন্তুষ্ট। ব্যাটিংয়েও তামিম একটা ধারাবাহিকতায় ফিরে এসেছে। সাকিবকে নিয়ে আমরা অনেক চিন্তিত ছিলাম কতদিন লাগবে তার ছন্দ ফিরে পেতে। বোঝা যাচ্ছে যে ওর সময় লাগছে না। খুব তাড়াতাড়ি ফর্মে ফিরে এসেছে। এছাড়া অন্য যারা আছে, আমরা অত্যন্ত আশাবাদী।

আরো পড়ুন>>> সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

মূল একাদশের খেলোয়াড়রা ভালো করছেন, তাই একাদশের বাইরে থাকতে হচ্ছে অনেক তারকা ও পরীক্ষিত ক্রিকেটারকেও। দলের এই মধুর প্রতিদ্বন্দ্বিতায় বেশ খুশি নাজমুল হাসান পাপন। এই প্রতিযোগিতাকে দেশের ক্রিকেটের ভবিষ্যতের জন্য মঙ্গলজনক বলে মনে করছেন বিসিবি সভাপতি।

তিনি জানান, আগে একজন খেলোয়াড় চোট পেলে বদলি কে খেলবে এ নিয়ে চিন্তায় ছিলাম। বিশ্বাস করুন, এখন নির্বাচক, কোচ, অধিনায়ক চিন্তা করে কাকে বাদ দিবে। এত বিকল্প প্রত্যেক খেলোয়াড়ের। এটা আমাদের ভবিষ্যতের জন্য অনেক ভালো।

স্বাআলো/এস