পাথরঘাটা পৌর নির্বাচন: স্বতন্ত্র প্রার্থীকে হাতুড়ি পেটা, আহত ৬

বরগুনা: বরগুনার পাথরঘাটায় মেয়র প্রার্থীদের মধ্যে নির্বাচনী সহিংসতায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থীসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন। আহতদেরকে পাথরঘাটা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে পাথরঘাটা পৌরসভার ১নং ওয়ার্ডের ঈমান আলী সড়কে স্বতন্ত্র প্রার্থী মাহাবুবুর রহমান খানের বাসার সামনে এ ঘটনা ঘটে।

মাহাবুবুর রহমান খান অভিযোগ করে বলেন, রবিবার বিকেল ৩টার সময় পাথরঘাটা উপজেলা সভাকক্ষে বরগুনা জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর মলি­ক ও জেলা প্রশাসক হাবিবুর রহমান সমন্বয় প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা সভা শেষে আমি বাসায় ফিরছিলাম। এ সময় নৌকা মার্কার প্রার্থী ও বর্তমান মেয়র আনোয়ার হোসেনের সমর্থকরা ধাওয়া করে থানার গেটের সামনে তাকে হাতুড়ি পেটা করে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেয়। পরবর্তীতে রাত পৌনে নয়টার দিকে মাহাবুব খানের বাসায় হামলা করে ইটপাটকেল নিক্ষেপ করে ছাত্রলীগ কর্মীরা।

মাশরাফির সম্মানে সরে গেলেন বিদ্রোহী প্রার্থী

তিনি আরো বলেন, আমার বাসার দোতলার ওপরে জানালার গ্যাস ভাঙ্গার সময় তারা ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় ওই ইট এবং গ্যাস পরে আমিসহ আমার কর্মীরা আহত হয়েছে।

আ.লীগ প্রার্থী আনোয়ার হোসেন আকন জানান, আমার লোকজন মাহাবুব খানের বাসার সামনে দিয়ে আমার মিটিংয়ে যাচ্ছিলাম। এসময় আমার লোকজনদের লক্ষ করে তারা বাসার ছাদের ওপর দিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে আমার ৫ কর্মী আহত হয়েছে। এ ব্যাপারে আমি থানায় একটি মামলা করার জন্য আবেদন করেছি।

এ ব্যাপারে পাথরঘাটা পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরিনা সুলতানা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

স্বাআলো/এসএ