ভালোবাসার রং ছড়াতে আসছেন তাহসান-সুনেরাহ

সবার প্রিয় অভিনেতা তাহসান খান। অভিনয় প্রতিভায় জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন তিনি, অন্যদিকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া নবাগতা সুনেরাহ বিনতে কামাল। একঝলক নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন দর্শকদের। এবার এই দুজনকে দেখা যাবে একই সময়ে পর্দায়।

সামনে ভালোবাসা দিবস। আর এই দিনেই ভালোবাসার রং ছড়াতে আসছেন তারা দুজন। ভালোবাসা দিবস উপলক্ষে তৈরি হচ্ছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ শিরোনামের বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য। এর একটিতে অভিনয় করছেন তারা। নাম ‘শূন্য থেকে শুরু’। পরিচালনায় আছেন শঙ্খ দাশগুপ্ত।

আরো পড়ুন>>> তাহসান-স্পর্শিয়ার ক্রাইম থ্রিলার চলচ্চিত্র ‘ছক’

এদিকে তাহসানে সঙ্গে সুনেরাহ রসায়ন দেখতে অধীর আগ্রহেই অপেক্ষায় আছেন দর্শকরা। সুনেরাহ জাতীয় চলচ্চিত্র পাওয়ার পর এখনো তেমন কোনো কাজ না করলেও তার নতুন সিনেমা নিয়ে কথা চলছে। খুব শিগগরিই আবার বড় পর্দায় দেখা যেতে পারে তাকে। অন্যদিকে, তাহসানের নতুন ওয়েব ফিল্ম ছকের ট্রেইলার প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার। সেখানে তাহসানকে নতুন লুকে দেখা গেছে। এখন শুধু অপেক্ষা…।

জানা যায়, এবার কাছে আসার গল্পের নাটকগুলো তৈরি করছেন রায়হান রাফি, অনম বিশ্বাস ও শঙ্খ দাশগুপ্ত। এগুলো ভালোবাসা দিবসে রাত ৮টায় একযোগে দেশের ১৬টি চ্যানেলে প্রচার হবে।

স্বাআলো/এস