ভালোবাসা দিবসে ক্যান্সার আক্রান্ত ১০০ দম্পতির পাশে অর্জুন কাপুর

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে অন্যভাবে উদযাপনের সিদ্ধান্ত নিয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। এদিন ক্যান্সার আক্রান্ত ১০০ দম্পতিকে আর্থিকভাবে সহযোগিতা করে মুখে হাসি ফোটাতে উদ্যোগী হয়েছেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে অর্জুন কাপুর জানালেন, ভালোবাসার মৌসুম শুরু হয়েছে। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে মানুষ যখন নিজেদের প্রিয়জনদের জন্য বিশেষ কিছু করতে চাইছেন, সেই সময় অন্য রাস্তায় হাঁটছেন তিনি। নিজের পরিচিতির পরিধি বাড়াতে অর্জুন তাই সাহায্য করতে চাইছেন অচেনা অসহায় মানুষদের।

হৃতিককে প্রতিদিন মনে পড়ার কারণ জানালেন প্রিয়াঙ্কা

ক্যান্সার পেশেন্ট এইড অ্যাসোসিয়েশন নামের একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন অর্জুন কাপুর। ওই সংস্থার মাধ্যমেই ১০০ ক্যান্সার আক্রান্ত মানুষের চিকিৎসার দায়িত্ব নেন অভিনেতা। কেমোথেরাপি থেকে রেডিওথেরাপি, সংশ্লিষ্ট রোগীদের জন্য যা যা করণীয়, সেই হিসেবে তাদের বার্ষিক এক লাখ টাকা করে আর্থিক সাহায্য করবেন অর্জুন কাপুর। অসহায় মানুষদের জন্য কিছু ভাবতে পেরে এবং করতে পেরে ভালো লাগছে বলেও জানান অর্জুন।

অন্যদিকে, সম্প্রতি ‘ভূত পুলিশ’ সিনেমার শুটিং শেষ করেছেন অর্জুন কাপুর। এই সিনেমায় জ্যাকুলিন ফার্নান্দেজ, ইয়ামি গৌতম এবং সাইফ আলী খানের সঙ্গে পর্দা ভাগ করছেন অর্জুন কাপুর।

স্বাআলো/এস

.