এক বাইকে চার তরুণ, ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে ৩ জনের মৃত্যু

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মোটর সাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ওই মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। সেসময় আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নে কসবা-কুমিল্লা সড়কের পানিযারূপ গ্রামে এ ঘটনা ঘটে। হতাহতরা সকলেই মোটর সাইকেল আরোহী।

=নিহতের স্বজনেরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কসবা থেকে একটি মোটর সাইকেলে করে কসবা থেকে কুমিল্লা সড়কের দিকে যাচ্ছিলেন ৪ তরুণ। এসময় বিপরীত দিক থেকে আসা মাছ ভর্তি একটি ট্রাক্টরের সঙ্গে মোটর সাইকেলটির সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে কসবা মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের পায়েল মিয়া (২৩), কুটি ইউনিয়নের রামপুর গ্রামের ইকবাল (২৩), কায়েমপুর ইউনিয়ের কায়েমপুর গ্রামের ছেলে আমজাদ (২৫) ও হাসান মিয়া (২৭) নামে চার তরুণ আহত হন।

আরো পড়ুন>>>চাঁপাইনবাবগঞ্জে সড়কে ঝরলো তাজা দুই প্রাণ

আহতদের মধ্যে ৩ জনকে কুমিল্লা ও ঢাকা মেডিকেলে নেয়ার পথে মারা যান। চতুর্থ জন হাসান মিয়া আহত অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা থানার ওসি তদন্ত জাকির হোসেন জানান, দুর্ঘটনায় ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। তারা সকলেই মোটর সাইকেল আরোহী ছিলেন।

স্বাআলো/আরবিএ