বাগদান সারলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

বাগদান সারলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। গত বছরই গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে ২০২১ সালে বিয়ে করবেন বলে জানান।

সেসময় বলেছিলেন, ২০২০ সাল অভিশপ্ত বছর। এ বছরটা কেনো জানি অভিশপ্ত। এই বছরেই যত অশুভ সংবাদ পাচ্ছি। এ বছরটা শেষ হলে ইনশাল্লাহ আগামী বছর বিয়ে করার ইচ্ছা আছে। এখনো কোনোকিছুই ঠিক হয়নি। প্রাথমিকভাবে পরিকল্পনা করেছি আর কি।

পাত্র কি চূড়ান্ত? এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেছিলেন, এখন এসব কিছুই বলা যাবে না। চূড়ান্ত পর্যায়ের সিদ্ধান্ত না পৌঁছা পর্যন্ত কোনোকিছুই চূড়ান্ত নয়। চূড়ান্ত হলে জানাবো।

ফারিয়া সেসময় না বললেও ২০২১ সালের শুরুতেই বাগদান সেরে ফেললেন। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বাগদান সম্পন্ন হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে সোশ্যাল মিডিয়ার নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট একটি আংটি বদলের ছবি পোস্ট করেছেন।আর এ ছবির ক্যাপশনে ফারিয়া শাহরিন লিখেছেন, আলহামদুলিল্লাহ বাগদান সম্পন্ন, সবাই দোয়া করবেন।

ফারিয়া শাহরিন বলেন, কখনোই বিচ্ছেদ নয়, সারাজীবন একসাথে থাকার কমিটমেন্ট নিয়েই আমরা পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে সংসার করতে পারি।

এ থেকে বোঝা যাচ্ছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তার হবু বরের মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবি। এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারিয়া শাহরিনের পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মিরী প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হোন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দী ছিলেন। করোনা শেষে ফের শুটিংয়ে ফিরেছেন। ব্যাচেলর পয়েন্টে নাটকের মাধ্যমে আলোচনায় আসেন ফের।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

স্বাআলো/এসএ