নাসির-তামিমার পক্ষ নিলেন শবনম ফারিয়া

ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন কেবিন ক্রু তামিমা তাম্মি। অভিযোগ রয়েছে আগের স্বামীকে তালাক না দিয়ে তিনি নাসিরকে বিয়ে করেছেন।এই নিয়ে হৈ চৈ পড়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। সবাই যখন নাসির ও তামিমার সমালোচনায় ব্যস্ত ঠিক তখন তাদের পক্ষ নিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। তাদের প্রতি জানালেন ভালোবাসাও।

নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। দেবী খ্যাত এই অভিনেত্রী লিখেছেন, যখন বাইরের পৃথিবী তোমাকে টেনে নিচে নামাতে চায়, তখন তোমার ভেতরের শক্তিটার উপর ভরসা রাখো।

নাসিরের স্ত্রী তামিমার চার বিয়ে তিন স্বামী!

নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেয়া নিয়ামত আল্লাহ পবিত্র কুরআনে বলেছেন, এবং তাঁর নিদর্শনা হলো তোমাদের জন্য তোমাদের মধ্য থেকে তোমাদের সঙ্গীকে সৃষ্টি করেছেন; যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও, এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন।

অন্যের বউ বিয়ে প্রসঙ্গে নাসিরকে নিয়ে যা বললেন সাবেক প্রেমিকা সুবাহ

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। আর সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহর জন্মদিন ১৯ ফেব্রুয়ারিতে হয় নাসিরের বিবাহোত্তর সংবর্ধনা। অভিযোগ উঠেছে, আগের স্বামী রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি এবং আগের সংসারে রয়েছে ৮ বছরের একটি মেয়ে। এমনকি নাসির ও রাকিবের আগে তামিমার ছয় মাসের আরো একটি সংসার ছিলো বলেও শোনা যাচ্ছে।

স্বাআলো/এস