করোনার টিকা নিলেন তাহসান, জানালেন অনুভূতি

করোনার ভয়াবহতা অন্য সবার চেয়ে একটু বেশিই টের পেয়েছেন দেশের জনপ্রিয় সংগীত ও অভিনয়শিল্পী তাহসান খান। শুরু থেকেই অনেক সতর্ক থাকার পরো করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। এবার করোনা টিকা গ্রহণ করেছেন তাহসান।

আজ বুধবার শিল্পী নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে করোনার টিকা নেয়ার দুটি ছবি প্রকাশ করেন। তাতে দেখা যাচ্ছেন এক নারী ডাক্তার তাহসানকে করোনার টিকা দিচ্ছেন। হাসি মুখেই সেটি গ্রহণ করছেন তাহসান। এ সময় অন্য ডাক্তারদের সঙ্গে সেলফিও তোলেন তিনি।

ফ্রন্টলাইন হিরোদের ধন্যবাদ জানিয়ে ছবির ক্যাপশনে তাহসান লেখেন, আপনাদের অনবদ্য আত্মত্যাগের জন্য ধন্যবাদ আমাদের সম্মুখসারির যোদ্ধারা।

ভালোবাসার রং ছড়াতে আসছেন তাহসান-সুনেরাহ

তাহসান জানান, আমি টিকা নিয়েছি শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতাল থেকে। ডাক্তার পূর্ব পরিচিত। সেখানে এখনো পর্যন্ত আর কোনো সেলিব্রিটি টিকা নেয়নি। তাই আমি যাওয়াতে তারা খুব খুশি হয়েছেন। টিকা নিলাম, কিন্তু কোনো টেরই পাইনি। টিকা নেয়ার পর ৩০ মিনিট অবজারবেশনে থাকা লাগে। কিন্তু আমার শুটিং থাকায় ১৫ মিনিট পর চলে এসেছি।

তাহসান আরো যোগ করেন, পৃথিবীর অনেক দেশ যেখানে টিকার জন্য অপেক্ষা করছে, সেখানে বাংলাদেশে ৪০ বছরের বেশি বয়সী সবাই টিকা নিতে পারছে। এ জন্য সরকারকে ধন্যবাদ জানাই।

স্বাআলো/এস