শহরের মধ্যে দিয়ে চারলেন সড়ক বন্ধের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

শহরের মধ্যে মসজিদ-মন্দির-মার্কেট ভেঙে চারলেনের রাস্তা নির্মান চলবে না, জেলা পরিষদের জায়গায় সড়ক ও জনপথ অধিদফতরের দ্বারা চারলেনের রাস্তা করা চলবেনা, পৌর মার্কেট ভাঙলে বর্তমান বাজার দর অনুযায়ী ক্ষতিপূরণ দিতে হবে।

শহরের বাইরে দিয়ে চার লেন করাসহ বিভিন্ন দাবিতে নড়াইলে ব্যাবসায়ী ও দোকান মালিকদের মানববন্ধর অনুষ্ঠিত হয়েছে। পরে তার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্মরক লিপি প্রদান করেন।

আজ বৃহস্পতিবার সকালে ব্যবসায়ী ও দোকান মালিকদের আয়োজনে শহরের বাণিজ্যিক এলাকা রুপগঞ্জ বাজারের নড়াইল-যশোর সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, ব্যবসায়ী সাইফুল আলম বাচ্চু, নবীর হোসেন, কামরুল বিশ্বাসসহ অনেকে বক্তরা বলেন, আমরা নড়াইলের উন্নয়ন চাই, মসজিদ, মন্দির, দোকান ভেঙে আমরা কোন উন্নয়ন চাইনা। ব্যাবসায়ী ও দোকান মালিকদের ক্ষতি করে শহরের মধ্য দিয়ে চার লেন রাস্তা আমরা চাই না। মেইন  রাস্তার পাশে সে কয় ফুট জায়গা আছে সেটুকু বাড়িয়ে রাস্তা প্রশস্ত করা হোক। চার লেন করতে হলে শহরের বাইরে দিয়ে করা হোক।

আরো পড়ুন>>> নড়াইলে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

এ ব্যাপারে বক্তরা মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মোত্তর্জা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশু হস্তক্ষেপ কামনা করেন।

স্বাআলো/আরবিএ