ঝিনাইদহে তিন মোটরসাইকেলের সংঘর্ষে ৩ যুবক নিহত

ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামকস্থানে তিন মোটরসাইকেলের সংঘর্ষে ৩ যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো দুইজন।

শুক্রবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের সৌভিক বিশ্বাস (২৮), কালীগঞ্জ উপজেলার ভাটাডাঙ্গা গ্রামের সোহেল হোসেন (২৭) ও আকরাম হোসেন (৪০)।

আহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার বেথুলী গ্রামের দুখীরাম সাহাসহ আরো একজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে একটি দ্রুতগতিতে মোটরসাইকেল বাস ওভারটেক করতে গিয়ে অপর দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এরপর আরেকটি মোটরসাইকেল এসে আবার ধাক্কা দেয়। এতে তিন মোটরসাইকেলে থাকা পাঁচজন রাস্তার ওপর পড়ে আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠায়।

ঝিনাইদহে মাদকাসক্তের ছুরিকাঘাতে যুবক নিহত

কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, শুক্রবার বিকেলে নিহত সৌভিক বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌঁছালে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কালীগঞ্জের দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সৌভিক মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী।

তিনি আরো জানান, তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়। এরমধ্যে সোহেল ও আকরাম যশোর সদর হাসপাতালে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে মারা গেছেন।

স্বাআলো/এসএ