চৌগাছায় মটরসাইকেল দুর্ঘটনায় রাজমিস্ত্রির মৃত্যু, আহত দুই

যশোরের চৌগাছায় মটরসাইকেল দুর্ঘটনায় জহুরুল ইসলাম (২৭) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। তিনি উপজেলার হাকিমপুর ইউনিয়নের বেড় তাহেরপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

এ ঘটনায় উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ইলিশমারি গ্রামের মফিজুর রহমানের ছেলে রোকন (১৮) এবং আশাদুল ইসলামের ছেলে সজীব (১৭) গুরুতর আহত হয়েছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার হাকিমপুর ইউনিয়নের হাকিমপুর গ্রামের মেম্বার আক্তারুজ্জামান মিলনের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

হাকিমপুর ইউপির হাকিমপুর গ্রামের মেম্বার আক্তারুজ্জামান মিলন জানান, হাকিমপুর গ্রামের মধ্যে একটি বাড়িতে তারা রাজমিস্ত্রি কাজ করছিল। দুপুরের খাবার খেতে একটি ডিসকোভার-১৩৫ মটরসাইকেল জহুরুল নিজে চালিয়ে পার্শ্ববর্তী বেড়তাহেরপুর গ্রামের বাড়িতে দুপুরের খাবার খেতে যাচ্ছিল। দ্রুতগতিতে মটরসাইকেলে যাওয়ার পথে আমার বাড়ির সামনের রাস্তার বিপরীত পাশের একটি বাড়ির দেয়ালে ধাক্কা দিলে মটরসাইকেলে থাকা তিনজনই মারাত্মক আহত হয়। স্থানীয়দের নিয়ে তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জহুরুলকে মৃত ঘোষণা এবং রোকন ও সজীবকে গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। তিনি বলেন, ডাক্তার বলেছেন তাদের মধ্যে একজনের অবস্থা খুবই আশংকাজনক।

আরো পড়ুন>>> চৌগাছায় বাড়িতে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ, চুরির অপবাদ দিয়ে মারপিট

হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডা. উত্তম কুমার বলেন হাসপাতালে নিয়ে আসার আগেই জহুরুলের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য সজীব ও রোকনকে গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

এ রিপোর্ট লেখার সময়ে বিকেল চারটায় চৌগাছা থানার এসআই রাজেশের নেতৃত্বে পুলিশ লাশটির সুরতহাল রিপোর্ট করছিলেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্বাআলো/আরবিএ