অভিনেত্রী কঙ্গনার নামে গ্রেফতারি পরোয়ানা জারি

ফের বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ৷পুরনো এক মামলায় নতুন করে বিতর্কে জড়িয়ে পড়েছেন বলিউডের সেনসেশান ৷ কঙ্গনা রানাউতের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলো ভারতের আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

কঙ্গনা রানাওয়াতের নামে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ ছিলো মুম্বাইয়ের আদালত। বর্ষীয়ান গীতিকার, কবি জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় এই নির্দেশ দিলো অন্ধেরির এক নিম্ন আদালত।

অনুশকা-কোহলির পথেই হাটছেন সাইফ-কারিনা

আজ সোমবার আদালতে হাজিরার কথা ছিলো অভিনেত্রীর, তবে অনুপস্থিত ছিলেন কঙ্গনা, এর জেরেই তার নামে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

এক সর্বভারতীয় সংবাদমাধম্যের মঞ্চে জাভেদ আখতারের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করায় ২০২০ সালের নভেম্বর মাসে কঙ্গনার বিরুদ্ধে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে মানহানির মামলা দায়ের করা হয়।

এবার পোশাকে ঝড় তুললেন মিথিলা

অন্যদিকে গত ৩রা ডিসেম্বর এই মামলায় ম্যাজিস্ট্রেটের সামনে জবানবন্দি দেন জাভেদ আখতার। এরপর আদালতের পক্ষ থেকে জুহু পুলিশকে নির্দেশ দেয়া হয়েছিলো গোটা বিষয়টি খতিয়ে দেখে রিপোর্ট জমা দিতে হবে। পুলিশের জমা দেয়া রিপোর্টে ভিত্তিতেই কঙ্গনার বিরুদ্ধে সমন জারি করেছিলো আদালত।

স্বাআলো/এস