জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন মুক্তার আলী

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন পেসার মুক্তার আলী। পারিবারিকভাবেই গাঁটছড়া বেঁধেছেন মাগুরার মেয়ে আফসা সুলতানার সাথে। নতুন জীবন শুরুর ক্ষণে দোয়া চেয়েছেন এই ক্রিকেটার।

৩১ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডার করোনা পরবর্তী ক্রিকেটে ব্যস্ত সময় কাটিয়েছেন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নজর কাড়া পারফরম্যান্সের পর ডাক পান আবুধাবি টি-টেন লিগে। সেখানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দল মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে খেলেন ৬টি ম্যাচ।

শিগগিরই পুরোদমে শুরু হবে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট। দেশে ফিরে অবসর সময়টায় রাজশাহীর ছেলে মুক্তার সেরে নিলেন বিয়ের আনুষ্ঠানিকতা। পারিবারিকভাবে বিয়ে করেছেন আফসা সুলতানাকে। মাগুরার মেয়ে আফসানা ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করেছেন।

মনে হচ্ছিলো জেলখানায় আছি: মিরাজ

মুক্তার জানান, করোনার কথা মাথায় রেখে ঘরোয়া পরিবেশে দুই পক্ষের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তবে শিগগিরই সতীর্থ ক্রিকেটার ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

তিনি আরো বলেন, আপনাদের দোয়ায় নতুন জীবন শুরু করেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন সবসময় আমরা সুখী থাকতে পারি, সুন্দর পথে চলতে পারি।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে একটি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা আছে মুক্তারের। ২০১৬ সালে জিম্বাবুয়ের বিপক্ষে সেই ম্যাচটি খেলেছিলেন খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

স্বাআলো/এস