চৌগাছায় ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চৌগাছা: যশোরের চৌগাছায় সাত কেজি আট’শ নব্বই গ্রাম গাঁজাসহ রাসেল (২০) ও জনি (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রাসেল উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের মাশিলা গ্রামের খোকা জাহাঙ্গীর ও জনি একই গ্রামের নুর ইসলামের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সামনে চৌগাছা-মাশিলা সড়কের মোড় থেকে একটি ইঞ্জিনচালিত ভ্যানের নিচে বাঁধা অবস্থায় এই গাঁজা উদ্ধার করে পুলিশ।

চৌগাছায় টাকা ধার দেয়ার নামে গৃহবধূকে ধর্ষণ মামলার আসামির আত্মহত্যা

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে এসআই বিকাশ চন্দ্র ও এসআই মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালায়। এসময় অভিনব কায়দায় ইঞ্জিনচালিত ভ্যানের নিচে বাঁধা অবস্থায় সাত কেজি আট’শ নব্বই গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এসময় গাঁজা বহনকারী দুই মাদক ব্যবসায়ী রাসেল (২০) ও জনি (২০) কে আটক করা হয়।

ওসি আরো জানান, আটকরা জানিয়েছে তারা একজন ব্যবসায়ীর হয়ে মাশিলা সীমান্তের গদাধারপুর থেকে চৌগাছা-মাশিলা সড়ক দিয়ে চৌগাছা হয়ে চুড়ামনকাঠি পৌঁছে দিচ্ছিলো।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। মূল মালিককে আটকের চেষ্টা চলছে। আসামিদের বুধবার আদালতে পাঠানো হবে বলেও জানান চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ।

স্বাআলো/এসএ