জেমসের ক্যামেরায় বন্দী আবেদনময়ী মিথিলা

জয়া আহসান, মারিয়া নূরের পর এবার মিথিলার ছবি তুলেছেন নগর বাউল জেমস। সে ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন মিথিলা। আর তাতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে মিথিলার পোস্টে।

মিথিলা জানান, কলকাতা যাওয়ার আগে গত ১ মার্চ জেমস তার ছবিগুলো তুলেছেন। সাদাকালো ছবিতে বেশ আবেদনময়ী রূপে দেখা গেছে মিথিলাকে। জেমসের তোলা একটি ছবি শেয়ার করে ক্যাপশনে মিথিলা লেখেন, আমি খুব জোর গলায় বলছি, এই ছবিটি যিনি তুলেছেন তিনি আর কেউ নন, আমাদের নগরবাউল, বাংলা সংগীতের রক তারকা মাহফুজ আনাম জেমস ভাই।

রকস্টার জেমসের নতুন লুক, তৈরি হলো রহস্য!

জেমস একজন অসাধারণ মানুষ ও ফটোগ্রাফার উল্লেখ করে মিথিলা এক সাক্ষাৎকারে বলেন, ফটোশুটের সময় আমরা অনেক গল্প করেছি। একসময় জেমস ভাই আর আমি একই এলাকায় থাকতাম। আমরা দুজনই খুব অবাক হলাম যে আমাদের পরিচিত এতো মানুষ! দীর্ঘদিন একই এলাকায় থাকতাম, কিন্তু আমাদের কখনো দেখা হয়নি।

এবার পোশাকে ঝড় তুললেন মিথিলা

নগর বাউল জেমস শখের ফটোগ্রাফার। বিষয়টি শোবিজের অনেকেই জানে। অনেক বছর ধরেই পোট্রেট তোলেন তিনি। নিজের অবসরে ছবি তুলতে পছন্দ করেন জেমস। যার প্রমাণ পাওয়া যায় এ তারকার সামাজিক যোগাযোগমাধ্যম থেকে। নিজের তোলা অনেক ছবি ফেসবুকে শেয়ার করেন জেমস। বিভিন্ন মডেল এবং প্রকৃতির ছবি দেখা গেছে তার ফেসবুক ঘুরে।

স্বাআলো/এস