গোপনে বিয়ের কারণ জানালেন লাক্স তারকা মিম

লাক্স তারকা মিম মানতাসা বিয়ে করেছেন। গেলো ১২ মার্চ দিবাগত রাতে বেশ গোপনেই রাজধানীর সিক্স সিজনে তার আকদ সম্পন্ন হয়েছে। মিমের পাত্র পেশায় একজন শিক্ষক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। বিয়ের পর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিলো না এই অভিনেত্রীর। নাট্য নির্মাতা, সহকর্মী থেকে সংবাদকর্মীদের অনেকেই খুঁজেছেন তাকে। তবে আবারো কাজে ফিরেছেন তিনি।

বিয়ের পর লাপাত্তা হওয়া প্রসঙ্গে মিম বলেন, একদমই হারিয়ে যাইনি। আমি কিছুদিন ফোন এড়িয়ে চলেছি। কারণ আমি চাইনি বিয়ের বিষয়টি এখনই ভাইরাল হোক। আমাদের বিয়ের অনুষ্ঠান এখনো হয়নি, তাই সবাইকে জানাতে পারিনি।

গোপনে বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, অনেকেই মনে করেছেন আমি গোপনে বিয়ে করেছি। এটা একদমই ভুল। হুট করেই বিয়ে হয়ে গেলো। বিয়েটা ছিল সম্পূর্ণ পারিবারিক সিদ্ধান্তে। দ্রুত সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সবার সঙ্গে কথা বলার মতো মানসিক অবস্থায় ছিলাম না। বিয়ের খবর জানানোর সুযোগও ছিলো না। এরই মধ্যে আবার আমার পরীক্ষা ছিলো। সব মিলিয়ে কয়েকটা দিন বিনোদন অঙ্গনের অনেকের কাছ থেকে দূরে ছিলাম। এখন আমাদের আকদ হয়েছে। যখন প্রোগ্রাম করবো, তখন সবাইকে বলবো। আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেনো ভালোভাবে সংসার করতে পারি।

ঢাবি শিক্ষককে বিয়ে করলেন লাক্স তারকা মিম

মিম আরো বলেন, আমার আকদ হচ্ছে, এটা সবাইকে জানানোর মতো কোনো খবরই মনে হয়নি। ভেবেছিলাম মূল অনুষ্ঠানের সময় ঘটা করে সবাইকে বিয়ের খবর দেবো। তাছাড়া বিয়ের আগে থেকেই আমার পরীক্ষা চলছিলো, এটা শুটিং ইউনিটের সবাইকে জানিয়েছিলাম। আমি চাইলেও শুটিং করতে পারতাম না। বিয়ে ও পরীক্ষার কারণে কিছুটা ভুল বোঝাবুঝি হয়েছিলো। এখন সবার সঙ্গে কথা হয়েছে। সবার ভুলও ভেঙেছে।

তিনি বলেন, মিডিয়ায় কাজের ব্যাপারে আমার শ্বশুরবাড়ির কারো আপত্তি নেই। আমার স্বামীরও কোনো আপত্তি নেই।

প্রসঙ্গত, মিম মানতাসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্রী। ২০১৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরার মুকুট অর্জন করেন তিনি। অভিনয়ে খুব একটা নিয়মিত না হলেও বিশেষ দিবসে বৈচিত্রময় গল্পে পর্দায় হাজির হন মিম। আসছে ঈদের বেশ কিছু নাটকে দেখা যাবে তাকে।

স্বাআলো/এস