মৃত্যুর গুজবে ক্ষুব্ধ, আইনি ব্যবস্থা নিবেন গায়ক আকবর

দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি জটিলতা এবং বিরল চর্মরোগে ভুগছেন জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ খ্যাত গায়ক আকবর। প্রধানমন্ত্রীর সহযোগিতায় উন্নত চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন তিনি। সেখানে কয়েক দফা চিকিৎসা শেষে এখন সুস্থ আছেন তিনি। এরই মধ্যে হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। ভিত্তিহীন এমন খবরে ক্ষুব্ধ হয়েছেন আকবর।

তিনি বলেন, আমি সুস্থ আছি। পরিবারের সঙ্গে আছি। কেনো আমাকে নিয়ে এসব খবর ছড়ানো হচ্ছে? কারা ছড়াচ্ছে? এসব কি বন্ধ হবে না ভাই? যারা আমাকে নিয়ে এসব খবর ছড়াচ্ছে তারা অনেক নিম্ন মানসিকতার মানুষ। সবার কাছে আমার অনুরোধ, ফেসবুকটাকে ভালো কাজে লাগান।

ছেলে ও পুত্রবধূসহ করোনায় আক্রান্ত মৌসুমী

এর আগে নিজের ফেসবুক স্ট্যাটাসে আকবর জানান, কিছুদিন আগে আমার বড় বোন নেত্রকোনা থেকে আমার মিসেসকে ফোন দিয়ে কান্নাকাটি করছিলো, ইউটিউবে আমার মৃত্যুর খবর দেখে।

এরপর গত এক সপ্তাহ যাবৎ অনেকে আমার মৃত্যুর খবর নিশ্চিত হতে আমাকে ফোন করেছে। আমি সবার উদ্দেশে বলছি, কাউকে নিয়ে কিছু প্রকাশ করার আগে নিশ্চিত হয়ে নিবেন। এমনিতে আমার পরিবারের সবাই আমাকে নিয়ে সবসময় টেনশনে থাকে। এ ধরনের খবর দেখলে তাদের মানসিক অবস্থা কেমন হয় একবার চিন্তা করে দেখেন। পরবর্তিতে এ ধরনের খবর কেউ প্রকাশ করলে আমি সত্যিই আইনের ব্যবস্থা নিতে বাধ্য হবো।

স্বাআলো/এস