লকডাউনে স্টার সিনেপ্লেক্স বন্ধ

করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় সোমবার থেকে সারাদেশে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছেন সরকার। এ সময় যেহেতু শপিং মল বন্ধ থাকবে তাই স্টার সিনেপ্লেক্স বন্ধ ঘোষণা করা হয়েছে। এমনটাই জানিয়েছে দেশের প্রথম মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষ।

তারা জানায়, লকডাউনের সময়ে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে। সাময়িক বন্ধ রাখার বিষয়ে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ তার দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করছে।

লকডাউনে বন্ধ থাকবে যাত্রীবাহী সব ট্রেন

গত বছর বাংলাদেশে করোনা শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। যথাযথ স্বাস্থ্যবিধি পালন, সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও দর্শকদের জন্য প্রবেশপথে এবং টিকেট কাউন্টারে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি নিজেদের স্টাফদের হ্যান্ডগ্লাভস ও মাস্ক ব্যবহারের উদ্যোগ নিয়েছে তারা। এ ছাড়া প্রত্যেক শো শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুম পরিষ্কার করা হয়।

দর্শকদের উদ্দেশ্যে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সকলে নিজের সুরক্ষার জন্য সচেতন থাকবেন। পরিস্থিতি অনুকূল হলে আবার আমরা একসঙ্গে মিলিত হবো, আপনাদের পদচারণায় মুখরিত হবে স্টার সিনেপ্লেক্স প্রাঙ্গণ।

স্বাআলো/এস