রাশিফলে জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল বিঘ্ন সৃষ্টিকারী গ্রহকেতু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। আয় উপার্জন অপেক্ষা ব্যয়ের মাত্রা বাড়তে পারে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। প্রেম বন্ধুত্ব শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। বিবাহযোগ্যরা বিবাহের প্রস্তুতি নিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে কোনো না কোনো বাধা আসতে পারে। শিক্ষার্থীদের মন ভারাক্রান্ত হয়ে পড়বে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী কৃপায় সব প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়নের দিকে ধাবিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ব্যবসা বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলতে হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। নিঃসন্তান দম্পতিদের মন আনন্দে নাচবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিন ধরে ব্যাধিপীড়ায় ভুগছেন। আরোগ্য লাভের পথ খুলবে। শ্রমিক কর্মচারীদের সহযোগিতায় কর্ম ও ব্যবসায় গতিশীলতা আসবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শিক্ষার্থীদের জন্য দিনটি মনোকষ্ট ও মনোবেদনার হতে পারে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য জীবন সুখের রাখতে আপনাকে ছাড় দিতে হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্বে নতুনমাত্রা পাবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দূর থেকে আসা সংবাদে মন আনন্দে নাচবে। মতানৈক্য দূর হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। ব্যয়ের সীমা ছাড়িয়ে যাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শূন্য পকেট পূর্ণ হবে। দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সব ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

স্বাআলো/আরবিএ