অ্যালেন শুভ্রর বিরুদ্ধে নির্মাতার অভিযোগ

ছোটপর্দার পরিচিত অভিনেতা অ্যালেন শুভ্র। ২০১৮ সালের এপ্রিলে নির্মাতা নিয়াজ মাহবুবের গায়ে হাত তোলায় নিষিদ্ধ হয়েছিলেন। সংশ্লিষ্ট সংগঠনগুলো তিন মাসের জন্য সব ধরনের শুটিং থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছিলো তাকে।

এবার অ্যালেন শুভ্রর বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ করেছেন নির্মাতা আহমেদ আজিম টিটু। তার অভিযোগ, অগ্রিম টাকা নিয়েও ‘দাদার বিয়ে’ নাটকের কাজ শেষ করেননি এ অভিনেতা। শিডিউল ফাঁসানোর কারণে আর্থিক ক্ষতির মুখে পড়েছেন তিনি।

শুক্রবার তিনি বলেন, ৩ ও ৪ এপ্রিল অ্যালেন শুভ্র আমাকে শিডিউল দিয়েছিলো। চুক্তি অনুযায়ী তাকে আমি অগ্রিম টাকাও দিয়েছিলাম। ৩ এপ্রিল দুপুর ১২টার দিকে নাটকের সেটে এসেছিলো। সব মিলিয়ে ৪টি দৃশ্যের কাজ করেছে। তারপর ও নিজের কিছু সমস্যার কথা বলেছে আমাকে। আমি বলেছি, ঠিক আছে তোমার সমস্যা সমাধানের চেষ্টার করবো। আমার সঙ্গে কথা বলার সময় তাকে অসুস্থ মনে হয়েছে। বিকেল ৫টার পরে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

মিস ওয়ার্ল্ড শ্রীলঙ্কা গ্রেফতার

তিনি আরো বলেন, হঠাৎ কাউকে কিছু না জানিয়ে অ্যালেন শুভ্র শুটিং সেট থেকে চলে যায়। কেনো, কী কারণে চলে গেলো সেটা আমি জানি না। পরে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি, যেনো আমি কাজটা শেষ করতে পারি। কিন্তু উপায় না পেয়ে রাতেই আমি শুটিং বন্ধ করে দিয়েছি। ওর এ অপেশাদার আচরণের কারণে আমাদের আর্থিক ক্ষতি হয়ে গেছে। তার জন্য আমি সংশ্লিষ্ট সমিতিগুলোতে ক্ষতিপূরণ ও তার অপেশাদারি আচরণের বিচার চেয়ে মৌখিক অভিযোগ করেছি। রবিবার লিখিত অভিযোগ করবো।

নির্মাতা টিটুর অভিযোগ কি সত্য? জানতে চাইলে অ্যালেন শুভ্র বলেন, না, সত্য না। উনি অভিযোগ করতেই পারেন। উনার অভিযোগ সত্য না মিথ্যা জানতে হবে। আমি বিষয়টি গিল্ডকে জানিয়ে দিবো, গিল্ড আপনাকে ফোন করবে।

‘দাদার বিয়ে’ নাটকটিতে অ্যালেন শুভ্রর সঙ্গে ছিলেন ফারজানা রিক্তা, শামীম, আবদুল্লাহ রানা, শেখ স্বপ্না প্রমুখ। পূবাইলের ডাক্তার বাড়িতে নাটকের চিত্রায়ণ হওয়ার কথা ছিলো।

স্বাআলো/এস