রংপুর নগরীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

রংপুর নগরীতে আসরিফা খাতুন (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রবিউল ইসলামকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৮টার দিকে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের সাতমাথা নাছনিয়ার বিল বস্তিতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মাহিগঞ্জ থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, প্রায় ৫ বছর আগে রবিউল ইসলামের সঙ্গে আসরিফার বিয়ে হয়। তাদের ৩ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই বিভিন্ন পারিবারিক বিষয় নিয়ে তাদের মনোমালিন্য ও ঝগড়া লেগেই থাকত।

ঘটনার দিন (শুক্রবার) বিকেলে ঝগড়ার এক পর্যায়ে রবিউল তার স্ত্রী আসরিফাকে মারধর করেন। পরে সন্ধ্যার দিকে প্রতিবেশীরা আসরিফার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুুুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

আরো পড়ুন>>> রংপুরে ছাত্রদলের কোন্দল চরমে, দুই উপজেলায় পাল্টাপাল্টি কমিটি ঘোষণা

নিহতের স্বজন ও স্থানীয়দের অভিযোগ, রবিউল তার স্ত্রীকে হত্যার পর ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে। এ কারণে ওই ঘটনায় সন্দেহভাজন হত্যাকারী হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রবিউলকে আটক করেছে পুলিশ।

আরপিএমপি মাহিগঞ্জ থানার ওসি শেখ রোকনুজ্জামান রোকন বলেন, ঘটনার পর স্বামী রবিউল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা খতিয়ে দেখা হচ্ছে।

স্বাআলো/আরবিএ