যশোরে তাড়ি ও গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের জেলা কার্যালয়ের কর্মকর্তারা পৃথক অভিযান চালিয়ে ৫ লিটার তাড়ি ও ৩০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে, সদর উপজেলার আবাদ কচুয়া গ্রামের শামসুর রহমান মোড়ল (৫৫) ও রেলগেট পশ্চিমপাড়ার খাদেজা বেগমের বাড়ির ভাড়াটিয়া তৃষা আক্তার প্রিয়া (২১)।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জেলা কার্যালয়ের উপপরিদর্শক শাহিন পারভেজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার বিকালে আসামি শামসুর রহমান মোড়লের বাড়ি ঘেরাও করি। এ সময় ঘরের খাটের নীচ থেকে ১০ লিটার তাড়ি উদ্ধার করা হয়। তাড়ি দুইটি প্লাস্টিকের কন্টিনারে রাখা ছিলো। প্রতি কন্টিনারে ৫ লিটার করেতাড়ি ছিলো।

যশোরে ছেলের পিটুনিতে বাবা নিহত

আটক শামসুর রহমান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের জেলা কর্মকর্তাদের জানান, বিক্রয়ের উদ্দেশ্যে তাড়ি তিনি নিজ হেফাজতে রেখে ছিলেন। এর আগে একই দিন দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের জেলা কার্যালয়ের পরিদর্শক মোহম্মদ মনিরুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রেলগেট পশ্চিপাড়ার হোটেল শাহরিয়ারের পিছনে খাদেজা বেগমের বাড়ির ভাড়াটিয়া তৃষা আক্তার প্রিয়ার ঘরের তোষকের নীচ থেকে ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তাড়ি ও গাঁজা উদ্ধারের ঘটনায় কোতয়ালি থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

স্বাআলো/আরবিএ