ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক রিমান্ডে

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সমাজসেবা সম্পাদক আকতার হোসেনেকে দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে গোয়েন্দা পুলিশ। আসামি ছিনতাইয়ের অভিযোগে শাহবাগ থানার মামলায় আকতারের রিমান্ড মঞ্জুর হলো।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা জোনাল টিমের এসআই সাইফুল ইসলাম খান বুধবার আকতারকে আদালতে হাজির করে সাত দিনের হেফাজতের আবেদন করেন।

শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র আকতারকে মঙ্গলবার ক্যাম্পাস থেকে গ্রেফতার করা হয়।

হেফাজত নেতা শরিফউল্লাহ রিমান্ডে

মামলাটিতে ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণ শাখার ক্রীড়া সম্পাদক আরেফিন হোসেন গ্রেফতার হয়ে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে আছেন।

মামলায় ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক রাশেদ খান, যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, ঢাবি শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা, বর্তমান সভাপতি ও ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আকতার হোসেন, ঢাবি শাখার সাধারণ সম্পাদক আকরাম হোসেন, কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মশিউর রহমান, সোহরাব ও যুব অধিকার পরিষদের আহবায়ক আতাউল্লাহসহ ১৯ জনকে আসামি করা হয়।

স্বাআলো/এস