নতুন রেকর্ড গড়লেন অপূর্ব

সম্প্রতি আলোচনায় এসেছে সিএমভি প্রযোজিত ও অপূর্ব-সাবিলা নূর অভিনীত নাটক ‘এক্সচেঞ্জ’। রুবেল হোসেন পরিচালিত নাটকটি গত ২৩ নভেম্বর ইউটিউবে প্রকাশ হয়। মাত্র ৫৩ দিনে (১৫ জানুয়ারি) এটি অতিক্রম করে কোটি ভিউয়ের ক্লাবে! যা বাংলাদেশের নাটকের ইতিহাসে দ্রুততম ভিউ বিচারে দ্বিতীয় স্থান।

এর কয়েক মাস আগে এই অবস্থানে ছিলো সিএমভি প্রযোজিত ও অপূর্ব-মেহজাবীন চৌধুরী অভিনীত একই নির্মাতার নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’! এটি ইউটিউবে প্রকাশের ৭৩ দিনের মাথায় এক কোটি ভিউ অতিক্রম করে।

ঈদে আসছে নিশো-তিশার নতুন চমক

এরপরই মাত্র ৫৩ দিনে ‘এক্সচেঞ্জ’ অতিক্রম করে ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’ নাটকটির রেকর্ড। ফলে তৃতীয় অবস্থানে নেমে আসে ‘চাপাবাজ’ নাটকটি। অন্যদিকে প্রথম অবস্থানে রয়েছে অপূর্ব-মেহজাবীন অভিনীত আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকটি। এটি ৩৩ দিনে অতিক্রম করে কোটি ভিউ-এর ঘর।

জানা গেছে, দ্রুততম কোটি ভিউয়ের প্রথম ৪টি নাটকই জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত!

এ বিষয়ে অপূর্ব বলেন, সবই আসলে সৃষ্টিকর্তার ইচ্ছে আর দর্শকদের ভালোবাসার প্রতিচ্ছবি। আর কিছুই না। তা না হলে, দ্রুততম প্রথম ৪টি নাটকই কেনো আমার হবে! আমি বা আমরা শিল্পীরা বরাবরই চেষ্টা করি দর্শকদের পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করতে। আমি অন্তত তাই করেছি সবসময়। যতদিন অভিনয় করি, সেটাই করে যাবো। কারণ, দর্শকরাই পারে আমাদের বাঁচিয়ে রাখতে অথবা মেরে ফেলতে। ফলে তাদের চাওয়া-পাওয়াটাই আমার কাছে সবার আগে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি নতুন রেকর্ডটির সঙ্গে সংযুক্ত সবার প্রতি।

রাশেদ-নাদিয়ার হিল্লা বিয়ে

এদিকে ‘এক্সচেঞ্জ’ নাটকে অপূর্বর সহশিল্পী সাবিলা নূর বলেন, আমার ক্যারিয়ারে এটাই প্রথম কোটি ভিউ! সে হিসেবে একটু বেশি খুশি খুশি লাগছে। সেই খুশির পালে বাতাস লাগলো তখন, যখন জানলাম এটি দ্রুততম সময়ের মধ্যে কোটি ভিউ হওয়া ২য় নাটক! কৃতজ্ঞতা জানাই আমার নির্মাতা, সহশিল্পী আর প্রযোজনা প্রতিষ্ঠানের প্রতি। এই অর্জন পুরো টিমের।

প্রতিষ্ঠানটির প্রধান ও স্বনামধন্য প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ভিউয়ের প্রধান কৃতিত্ব দর্শকদের। যারা আমাদের ব্যানার ও ইউটিউব চ্যানেলের প্রতি আস্থা রেখে চলেছেন। আর আমরা যেটা করেছি, সবসময়ই দর্শকদের মানসম্মত কনটেন্ট দেয়ার চেষ্টা করেছি। সস্তা জনপ্রিয়তা বা দর্শকদের ফাঁকি দেয়ার চেষ্টা করিনি। তারই ফলাফল এইসব অর্জন। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে আমরা এভাবেই এগিয়ে যতে চাই।

স্বাআলো/এস