বাগেরহাটে প্রতিবেশীর মারপিটে আহত নারীর মৃত্যু

বাগেরহাটের ফকিরহাট উপজেলার ব্রাম্মনরাংদিয়া এলাকায় প্রতিবেশীর মারপিটে আহত তাসলিমা বেগম (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় রাজিয়া বেগম নামের অপর এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ নিহত ওই নারীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নিহতের ছেলে জামাল হাওলাদার বাদী হয়ে ৩ জনকে আসামি করে ফকিরহাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

নিহত নারী তাসলিমা বেগম ফকিরহাট উপজেলার ব্রাম্মনরাংদিয়া গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী। আর গ্রেফতার হওয়া নারী রাজিয়া বেগম প্রতিবেশী মহিবুল্লাহর স্ত্রী।

বাগেরহাটের পল্লীতে গণধর্ষণ, আটক ৩

ফকিরহাট থানার ওসি আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম শুক্রবার বিকেলে জানান, শত্রুতার জেরে ২৮ এপ্রিল সন্ধ্যার দিকে রাজিয়া বেগম ও তার সন্তানরা তাসলিমা বেগমের বাড়িতে এসে গালিগালাজ করে। এ সময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রাজিয়া বেগম ও তার ছেলেরা তাসলিমাকে মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় তাসলিমাকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করে স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে পরের দিনে বৃহস্পতিবার সকালে তাসলিমাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাসলিমা বেগম মারা যান। তাসলিমা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই হামলার সাথে জড়িত থাকার অভিযোগে রাজিয়া বেগমকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

স্বাআলো/আজাদুল/এসএ