হেফাজত ইসলাম পাকিস্তানের প্রেতাত্মা: এমপি কাজী নাবিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, হেফাজত ইসলাম হলো পাকিস্তানের প্রেতাত্মা। তারা জামায়াত ইসলামের সহযোগী সংগঠন। তারা দেশ ও জাতির কখনো মঙ্গল চায় না। দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে তারা উঠে পড়ে লেগেছে। তাদের প্রতিহত করতে মুক্তিযদ্ধের পক্ষে সব শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। হেফাজতকে কোনোভাবেই আর ছাড় দেয়া হবে না। ধর্মের লেবাস ব্যবহার করে ওই অপশক্তিরা দেশে ধ্বংসলীলা করতে চায়।

শনিবার সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে জেলা শ্রমিক লীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুর আয়োজনে অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন তিনি।

চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, কোভিড-১৯ সারাবিশ্বে ভয়াবহ রুপ ধারণ করেছে। মহামারি থেকে রক্ষা পেতে সবাই সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন। নিয়মিত মাস্ক ও হ্যান্ড স্যানিজাইটার ব্যবহার করবেন। স্বাস্থ্যবিধি মেনে চলাচল করবেন। চাঁচড়া ইউনিয়নে আওয়ামী লীগ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল, কলেজ ও মাদরাসার নতুন ভবন ও অনেক রাস্তা পাকা করা হয়েছে। সাধারণ মানুষের দৌড় গোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। উন্নয়নের বিনিময়ে আমরা জনগণের কাছ থেকে শুধু শ্রদ্ধা ও ভালবাসা চাই। জনগণ আওয়ামী লীগকে ভালবাসে ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি উন্নয়নে বাঁধা দিতে পারবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু।

বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা খায়রুজ্জামান রয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু।

এ সময় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ৭নং ওয়ার্ডে ৪০০ নারী ও পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

স্বাআলো/রুহুল/এসএ